Astrology and Horoscope

Astrology Website, Bangladesh

Home Natal Chart Match Daily Monthly Weekly Gem Stone Personal Horoscope Contact
হোম পেজ জন্মকুষ্ঠি প্রেম-বন্ধুত্ব-বিয়ে দৈনিক মাসিক সাপ্তাহিক রাশিফল পাথর ব্যক্তিগত রাশিফল যোগাযোগ

Bangla Font Support

  Email this page to your friend

Now you are at: Home » details

 

 

  

    Taurus (21 Apr - 21 May) : How to Recognize     বৃষ (২১ এপ্রিল - ২১ মে) : কীভাবে চিনবেন  

A travel bug friend of mine, who has been everywhere at least twice, told me he will never forget his first trip to southern Spain on a tramp streamer. One day, while he was on deck admiring the view, a huge mass of solid rock loomed ahead in the distance, rising grandly out of the bright, blue Mediterranean. Someone on the ship shouted, “Look! The Rock of Gibraltar!” Awed and impressed, my friend snapped a picture of it for the folks back home, then turned to a bored teenager in the next deck chair, and waxed poetic. “Isn’t it beautiful” he asked. “Tons of water have beaten against it through the centuries, storms have lashed at it, armies have assaulted it, civilizations have come and gone, but it just sits there. Nothing ever changes it, and nothing can make it move.” The teenager yawned. “Yeah. Reminds me of my old man.”

His father was born in May. And that’s how you recognize Taurus, the bull. The most fertile places to look for him would be a farm, a bank or a real estate office, but you’ll also find him grazing in other pastures. There are Taurean engineers, movie stars, clerks, gardeners, kings and queens, chimney sweeps, butchers, bakers and candlestick makers. You can always tell the bull by his strong, silent attitude. Until you get to know him better, his lengthiest monologues will probably be “Yep,” “Nope,” “Thanks,” “So long,” and frequently “Uh-uh,” a substitute for “Nope.” If he had a strong Gemini, Aries or Sagittarius influence at birth, he may be a little gabbier and walk with more bounce. But the typical Taurean prefers to move deliberately and speak sparingly.

Like Gibraltar, he is solid and steady and nothing disturbs his tranquility. You can throw water on him or light a fire between his toes. You can beat on his chest with clenched fists, glare at him hypnotically or shout at the top of your lungs.
>> You can always tell the bull by his strong, silent attitude. Until you get to know him better, his lengthiest monologues will probably be “Yep,” “Nope,” “Thanks,” “So long,” and frequently “Uh-uh,” a substitute for “Nope.” If he had a strong Gemini, Aries or Sagittarius influence at birth, he may be a little gabbier and walk with more bounce. But the typical Taurean prefers to move deliberately and speak sparingly. <<
Taurus won’t budge an inch. Once his mind is set; he folds his arms calmly and digs in heels. He sticks out his rather prominent chin, flares his nostrils, pins back his ears and you’ve had it.

ভ্রমণের পোকা আমার এক বন্ধু। দুনিয়ার সব জায়গাতেই অন্তত দু’বার যাওয়া হয়ে গিয়েছিল তার। একদিন স্মৃতিচারণ করে সে বললো যে, ট্র্যাম্প স্টিমারে চড়ে দক্ষিণ স্পেনে তার প্রথম ভ্রমণের স্মৃতি সে কোনদিন ভুলতে পারবে না। একদিন সে ডকে দাঁড়িয়ে সমুখের সৌন্দর্যের প্রশংসা করছিল। উপভোগ করছিল উজ্জ্বল নীল ভূমধ্যসাগরের মধ্যে চমৎকারভাবে জেগে ওঠা বিশাল এক শিলাখন্ড। জাহাজের কেউ চিৎকার করে উঠলো, ‘দেখ দেখ, গিব্রালটারের শিলাখন্ড!’ ভয় শ্রদ্ধা আর অবাক বিস্ময়ের মাধুর্যে আমার বন্ধু এই শিলাখন্ডের একটা ছবি তার বাড়ির লোকজনের জন্য তুলে নিলেন। এরপর সে তার পাশের চেয়ারে বসা অনাসক্ত কিশোরটির দিকে চোখ ফেরালেন। আর কাব্যিক ভঙ্গিতে বললেন, ‘কি সুন্দর তা-ই না? কতই না জল এই পাথরগুলোর উপরে আছড়ে পড়েছে শতাব্দীর পর শতাব্দী। ঝড় এসে আঘাত হেনেছে এর গায়। আর্মিরা হত্যা করতে চেয়েছে। সভ্যতা এসেছে­ আবার পুরনো হয়ে অতীত হয়ে গেছে। কিন্তু এই শিলাখন্ড ঠিক এখানেই রয়ে গেছে। কোন কিছুই এটাকে বদলাতে পারেনি। আর কেউ এটাকে সরাতেও পারে না।’ কিশোরটি উত্তর করলো, ‘হঁ্যা, আমাকে আমার বুড়ো মানুষটার কথা মনে করিয়ে দিলেন।’ >> খুব শক্ত গোছের কোন নীরব মানুষকে দেখলেই বুঝতে পারবেন যে সে বৃষ জাতক। তার খুব ঘনিষ্ট হওয়ার আগ পর্যন্ত তার যে মুদ্রাদোষগুলোর সঙ্গে পরিচিত হবেন সেগুলো হলো­ হঁ্যা, নাহ, ধন্যবাদ, দেখা হবে। আর নাহ-এর ব্যতিক্রম হিসেবে আহ-আহ। তার জন্মের সময় যদি মিথুন, মেষ, ধনু ইত্যাদির প্রকট কোন প্রভাব পড়ে থাকে তবে সে কিছুটা বাচাল প্রকৃতির হবে আর হাঁটার সময় কিছুটা লাফিয়ে চলবে। কিন্তু বৃষের প্রকৃত নমুনাসূচিত যারা তারা সাধারণত সাবধানে পরিচ্ছন্নভাবে হাঁটে আর কথা বলে গুছিয়ে মেপে মেপে। <<

কিশোরটির বাবা মে মাসে জন্ম নিয়েছিলেন। আর এভাবেই আপনি একজন বৃষ অর্থাৎ ষাঁড়কে চিনতে পারেন। এদেরকে পাওয়ার সবচে’ উর্বর সম্ভবনাযুক্ত স্থানগুলো হলো কোন ফার্ম। ব্যাংক কিংবা রিয়েল এস্টেট অফিস। কিন্তু অন্যান্য তৃণভূমিতেও, দুঃখিত পেশাতেও এদেরকে চড়ে খেয়ে বেড়াতে দেখতে পাবেন। ইঞ্জিনিয়ার, নায়ক-নায়িকা, কর্মচারী, মালি, রাজা-রানী, চিমনি পরিষ্কার করার লোক, কসাই, পাউরুটি, কেক ইত্যাদি প্রস্তুতকারী, কিংবা মোমবাতি প্রস্তুতকারক­ এদের সবার মধ্যেই বৃষজাতকদের খঁুজে পাবেন। খুব শক্ত গোছের কোন নীরব মানুষকে দেখলেই বুঝতে পারবেন যে সে বৃষ জাতক। তার খুব ঘনিষ্ট হওয়ার আগ পর্যন্ত তার যে মুদ্রাদোষগুলোর সঙ্গে পরিচিত হবেন সেগুলো হলো­ হঁ্যা, নাহ, ধন্যবাদ, দেখা হবে। আর নাহ-এর ব্যতিক্রম হিসেবে আহ-আহ। তার জন্মের সময় যদি মিথুন, মেষ, ধনু ইত্যাদির প্রকট কোন প্রভাব পড়ে থাকে তবে সে কিছুটা বাচাল প্রকৃতির হবে আর হাঁটার সময় কিছুটা লাফিয়ে চলবে। কিন্তু বৃষের প্রকৃত নমুনাসূচিত যারা তারা সাধারণত সাবধানে পরিচ্ছন্নভাবে হাঁটে আর কথা বলে গুছিয়ে মেপে মেপে।

গিব্রালটারের শিলাখন্ডের মতোই সেও বলিষ্ঠ, ধীর-স্থির আর কোনকিছুই তার প্রশান্তিকে নষ্ট করতে পারে না। তার মুখে আপনি পানি ছুঁড়ে মারেন, তার দু’পায়ের মাঝখানে আগুন জ্বালিয়ে দিন, তার বুকে মুঠিবদ্ধ করে কষে একটা কিল দিন, তার দিকে সম্মোহিতের মতো করে তাকান, কিংবা আপনার ফুসফুস কাঁপিয়ে অতি তীব্র স্বরে তার প্রতি চিৎকার করে উঠুন­ সে চুল পরিমাণও বিচলিত হবে না। একবার সে মনোসংযোগ করতে পারলে তার হাত দু’টোকে শান্তিময়ভাবে গুটিয়ে নেয়। আর তার পা দু’টোকে আত্মরক্ষার তাগিদে গেথে রাখে। আপনার ওপর রাগলে বড়জোড় সে তার চোয়াল দু’টোকে শক্ত করবে। নাসারন্ধ্রটা স্ফীত করবে। কান দু’টোকে সতর্ক রাখবে। এটাই হলো আপনার উপর তার আক্রোশের নমুনা।

বৃষ কীভাবে চিনবেন, আরও... :   12345678

Last Update: August 25, 2013 10:55:23 AM

 

ডাক্তার, হাসপাতাল, রোগ ও স্বাস্হ্য-তথ্যের জন্য ব্রাউজ করুন

www.MBBSDoctor.com

 

 

Credits   Site Map  © Copyright 2005-2011 : www.rashi12.com